বাড়ির জন্য 15 জিপসাম বোর্ড ফলস সিলিং ডিজাইন

 2022 সালে চেষ্টা করার জন্য আপনার বাড়ির জন্য 15 জিপসাম বোর্ড ফলস সিলিং ডিজাইন

জিপসাম বোর্ড ফলস সিলিং ডিজাইন

1. বৃত্তাকার মিথ্যা সিলিং

2. ফুলের পাপড়ি দিয়ে সাজান

3. সিলিং এ লাইট চেষ্টা করুন

4. স্পটলাইটের কার্যকরী ব্যবহার

5. কাঠের ফলস সিলিং

6. জিপসাম বোর্ড ফলস সিলিং চেষ্টা করুন

7. স্পটলাইট সহ জিপসাম বোর্ড ফলস সিলিং ডিজাইন

8. সিলিং উপর সিঁড়ি নকশা

9. স্পটলাইট সহ সাদা ফলস সিলিং

10. ফলস সিলিংয়ে উল্লম্ব বা অনুভূমিক লাইট

11. ত্রিমাত্রিক ফলস সিলিং

12. ফলস সিলিং ডিজাইন সহ শৈল্পিক সৃষ্টি

13. তারকা-আকৃতির আলো

14. সরল এবং সাধারণ ফলস সিলিং

15. জিপসাম ফলস সিলিং দিয়ে ছাদের ডিজাইন করুন

এই সদা পরিবর্তনশীল বিশ্বে, প্রতিটি নকশা পরিবর্তিত হচ্ছে। অভ্যন্তরীণ ডিজাইনাররা সিলিংয়ের সৌন্দর্যকে জোর দেওয়ার জন্য আরও নির্দিষ্ট উপায়ে বিকশিত হয়েছে। জিপসাম বোর্ডের ফলস সিলিং আপনার ছাদের সৌন্দর্যকে অনন্যভাবে গড়ে তুলতে সাহায্য করে। একটি পার্থক্য করতে আপনার বাড়িতে এই সুন্দর জিপসাম বোর্ড মিথ্যা সিলিং ডিজাইন চেষ্টা করুন.


জিপসাম বোর্ড ফলস সিলিং ডিজাইন













Gypsum Board


1. বৃত্তাকার মিথ্যা সিলিং

আপনি যদি ছাদের কোনো অংশ সাজাতে চান তাহলে এই বৃত্তাকার ফলস সিলিং ব্যবহার করে দেখুন। ফলস সিলিং দিয়ে, আপনি পুরো ছাদটি খুব সুন্দরভাবে আলোকিত করতে পারেন। ইন্টেরিয়র ডেকোরেটররা এখানে স্থপতি হিসেবে কাজ করে আপনার রুমকে উদ্ভাবনীভাবে ডিজাইন করে।

. ফুলের পাপড়ি দিয়ে সাজান

ফুলের পাপড়ি আকৃতির ফলস সিলিং ডিজাইন আইডিয়া আপনার সিলিং এর উপর একটি সুন্দর ডিজাইন তৈরি করে। পাপড়ির মাঝখান থেকে সুন্দর আলো ঝুলিয়ে রাখতে পারেন। আপনি যদি ছোট ফুলের জন্য যাচ্ছেন তবে একাধিক ফুল চেষ্টা করুন। ফুলের পাপড়ি বিভিন্ন রঙে রঙ করতে পারেন।

3. সিলিং এ লাইট চেষ্টা করুন

Gypsum Board
Gypsum Board 

উদ্দেশ্য যতটা সম্ভব সিলিং সাজানো। প্রথমে, সিলিংগুলি একটি চাক্ষুষ ছাপ তৈরি করে এবং তারপরে আলোগুলি একটি বিভ্রম তৈরি করে। আপনি মিথ্যা সিলিং এর ফাঁকের মধ্যে LED স্ট্রিপগুলি ইনস্টল করতে পারেন যাতে এটি আরও বিশ্বাসযোগ্য দেখায়।

4. স্পটলাইটের কার্যকরী ব্যবহার

Gypsum Board
Gypsum Board 

বিভিন্ন রঙের স্পটলাইট আপনার ঘরকে খুব অনন্যভাবে আলোকিত করতে পারে। রঙের বৈসাদৃশ্য মিথ্যা সিলিং হাইলাইট করতে পারে এবং একই সময়ে, এটি স্থান হাইলাইট করতে পারে। আপনি আপনার সাদা মিথ্যা সিলিংয়েও সাদা লাইট ইনস্টল করতে পারেন।

5. কাঠের ফলস সিলিং

Gypsum Board
Gypsum Board 

2023 সালে ছবি সহ 15টি সর্বশেষ অ্যালুমিনিয়াম দরজার ডিজাইন৷

একটি বাড়ির দরজার গুরুত্ব তাই বিশেষ উল্লেখ করা প্রয়োজন. যদিও কাঠের দরজা সবচেয়ে জনপ্রিয়, তারা নিয়মিত পরিধান এবং ছিঁড়ে প্রবণ হয়। এখানেই অ্যালুমিনিয়াম দরজার নকশা পার্থক্য আনে! প্লাস্টিকের চেয়ে সস্তা এবং কাঠের চেয়ে শক্তিশালী, এই দরজাগুলির মূল্য প্রতিটি পয়সা এবং কয়েক দশকেরও বেশি সময় ধরে চলে!

তাদের অতুলনীয় স্থায়িত্ব এবং সামর্থ্যের পাশাপাশি, অ্যালুমিনিয়াম দরজার নকশাগুলিও অনেক সুবিধা প্রদান করে। এগুলি আড়ম্বরপূর্ণ, তবুও কার্যকরী দরজা তৈরি করতে আপনার প্রয়োজনীয়তা অনুসারে কাস্টমাইজ করা যেতে পারে। আসুন আমরা আরও আলোচনা করি তাদের গুরুত্ব, প্রকার, কেনার টিপস সহ সাম্প্রতিক কিছু অ্যালুমিনিয়াম দরজার ছবি!

Gypsum Board
Gypsum Board 

অ্যালুমিনিয়াম দরজা কি?

অ্যালুমিনিয়াম একটি রূপালী উপাদান, যা লাইটওয়েট এবং জারা-প্রতিরোধী। ধাতু বাণিজ্যিক এবং আবাসিক সম্পত্তির জন্য দরজা তৈরি করতে ব্যবহৃত হয়। এগুলি সাধারণত কাচের সংমিশ্রণে বিভিন্ন আকার এবং আকারে তৈরি করা হয়। স্ক্র্যাচ, ফেইডিং এবং ফিনিশের চিপিং রোধ করার জন্য দরজাগুলিতে বিশেষ পাউডার আবরণও রয়েছে।


অ্যালুমিনিয়াম দরজা বিভিন্ন ধরনের কি কি?

এখানে ভারতে উপলব্ধ অ্যালুমিনিয়াম দরজার ডিজাইনের জনপ্রিয় কিছু বৈচিত্র্য রয়েছে, তাদের সুবিধা সহ:

অ্যালুমিনিয়ামের কব্জাযুক্ত দরজা: এই দরজাগুলি দরজার সাথে সংযুক্ত একটি কব্জা দিয়ে আসে, যা ভিতরে বা বাইরের দিকে খোলে।

অ্যালুমিনিয়াম বাইফোল্ড দরজা: এগুলি বাইরের জন্য দুর্দান্ত এবং স্থান তৈরি করতে স্ট্যাক করা যেতে পারে।

অ্যালুমিনিয়াম স্লাইডিং দরজা: এগুলি কম রক্ষণাবেক্ষণের দরজা, যা পরিচালনা করা সহজ। এগুলি বাড়ির ভিতরে এবং বাইরে উভয়ের জন্যই আদর্শ।

অ্যালুমিনিয়াম কেসমেন্ট দরজা: এই দরজাগুলি বিশাল, কাচের প্যানেলগুলির সাথে আসে, যা আপনি একটি প্রবেশদ্বার পয়েন্টের জন্য চান৷ কেসমেন্টের দরজাগুলি ভাল বায়ুচলাচল এবং বহিরাগতগুলির সম্পূর্ণ দৃশ্যও সরবরাহ করে।

অ্যালুমিনিয়াম লিফ্ট এবং স্লাইড দরজা: আপনার যদি ভিড় জায়গা থাকে তবে লিফট এবং স্লাইড আদর্শ। এগুলি আপনার ঘরের বেশিরভাগ অংশ না নিয়েই পরিচালনা করা যেতে পারে।

অ্যালুমিনিয়াম দরজার সুবিধা কি?

তাদের খরচ এবং লাইটওয়েট বৈশিষ্ট্য ছাড়াও, অ্যালুমিনিয়াম দরজা নকশা আপনার বাড়িতে সুবিধার একটি সংখ্যা সঙ্গে প্যাক করা হয়. কাঠ বা প্লাস্টিকের উপকরণগুলির জন্য এই দরজাগুলি কেন পছন্দ করা হয় তা এখানে শীর্ষ কারণগুলি রয়েছে:

উচ্চ স্থিতিশীলতা: অ্যালুমিনিয়াম দরজা চরম আবহাওয়া পরিস্থিতি সহ্য করতে পারে। কাঠের দরজার বিপরীতে, এই দরজাগুলি আর্দ্রতার সাথে ফুলে যায় না এবং সহজে চলে যায়।

শক্তি দক্ষতা: চকচকে অ্যালুমিনিয়ামের দরজা ব্যবহার করলে আপনার বিদ্যুতের বিল অনেকাংশে কমে যেতে পারে। তারা আপনার বাড়িতে তাপ নিরোধক অফার করে।

নিরাপত্তা এবং নিরাপত্তা: অ্যালুমিনিয়াম দরজা দিয়ে, আপনার ঘরকে অবাঞ্ছিত অনুপ্রবেশ থেকে সুরক্ষিত করার বিষয়ে চিন্তা করতে হবে না। 5-পয়েন্ট ল্যাচ সহ প্রিমিয়াম দরজা ব্যবহার করা মানসিক শান্তি দিতে পারে!

কাস্টম আকার: অ্যালুমিনিয়াম দরজার সাথে আকারের আপস করার কোন প্রশ্ন নেই। আপনি একটি ছোট আকারের দরজা থেকে XL আকারে 2700 মিমি বা তার বেশি পরিমাপ করতে পারেন।

কিভাবে আপনার বাড়ির জন্য সেরা অ্যালুমিনিয়াম দরজা কিনতে?

আপনার জন্য বিষয়গুলিকে সহজ করার জন্য, আমরা অ্যালুমিনিয়াম দরজায় বিনিয়োগ করার আগে অনুসরণ করার জন্য গুরুত্বপূর্ণ টিপস সহ একটি বিশেষজ্ঞ ক্রয় নির্দেশিকা রেখেছি:


বিবেচনা করার প্রথম এবং প্রধান দিক হল গুণমান। সমস্ত অ্যালুমিনিয়াম দরজা আপনার বাড়ির জন্য উপযুক্ত নয়। আপনাকে ধাতুর কঠোরতা, গ্রেড, জোড়যোগ্যতা এবং জারা স্তর সম্পর্কে প্রশ্ন জিজ্ঞাসা করতে হবে।

আপনি সস্তা কিছুর জন্য স্থির হচ্ছেন না তা নিশ্চিত করতে ডেন্টস এবং হোলোগুলির জন্য দরজাগুলি পরীক্ষা করতে ভুলবেন না।

ন্যায্য মূল্য এবং সর্বোত্তম অ্যালুমিনিয়াম দরজার জন্য আপনার স্থানীয় ডিলারদের চেয়ে ব্র্যান্ডেড স্টোরকে বিশ্বাস করার পরামর্শ দেওয়া হয়।

সঠিক ফিটের জন্য আপনার দরজা সঠিকভাবে পরিমাপ করুন। এছাড়াও, আপনার বাড়ির একটি নির্দিষ্ট স্থানে এটির উপযুক্ততা নির্ধারণ করতে অ্যালুমিনিয়াম দরজার স্পেসিফিকেশন সম্পর্কে একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

আপনার দরজার জন্য রঙের বিকল্পগুলির জন্য জিজ্ঞাসা করুন। আপনি স্টেরিওটাইপগুলি ভেঙে দিতে পারেন এবং সাধারণ, পুরানো "সিলভার" এর পরিবর্তে বিভিন্ন রঙ বেছে নিতে পারেন!

ভারতে সেরা অ্যালুমিনিয়াম দরজা ডিজাইন:

এখানে আমাদের অ্যালুমিনিয়াম দরজা ডিজাইনের 15টি সহজ এবং আধুনিক ছবি রয়েছে। আসুন তাদের মধ্যে একটি নজর আছে.


1. ডিজাইনার অ্যালুমিনিয়াম দরজা:

Gypsum Board
Gypsum Board 

অ্যালুমিনিয়াম দরজা সবসময় প্লেইন এবং বিরক্তিকর বলে মনে করা হয়! কিন্তু আর কখনো না! এখানে একটি আধুনিক, ডিজাইনার অ্যালুমিনিয়াম দরজা রয়েছে যা শৈলী এবং কার্যকারিতাকে একত্রিত করে। ধূসর রঙের মার্জিত নকশা অত্যাশ্চর্য চেহারা দেখায়, এটিকে সব ধরনের সুবিধার জন্য আদর্শ করে তোলে। এমনকি এটি একটি আড়ম্বরপূর্ণ দরজার হ্যান্ডেলের সাথে আসে যা আরও ভাল গ্রিপ দেয় এবং সৌন্দর্য বাড়িয়ে তোলে!

দরজার ধরন: অ্যালুমিনিয়াম ডিজাইনার দরজা।

অবস্থান: বহিরাগত.

উপাদান: অ্যালুমিনিয়াম।

রঙ: ধূসর।

2. অ্যালুমিনিয়াম ডাবল খোলা দরজা:

Gypsum Board
Gypsum Board 

আপনি যদি আপনার বাগান বা আশেপাশে একটি আপসহীন দৃশ্য চান, একটি অ্যালুমিনিয়াম ডাবল খোলা ফ্রেঞ্চ দরজা একটি নিখুঁত ফিট! শৈলী, নিরাপত্তা এবং ব্যবহারযোগ্যতার ক্ষেত্রে ডাবল দরজাটি একটি দুর্দান্ত প্যাটিও দরজা তৈরি করে। এটি একটি বাহ্যিক কব্জাযুক্ত দরজা, যা আপনার অভ্যন্তরীণ স্থান সংরক্ষণ করে। এমনকি আপনি আকারের উপর ভিত্তি করে এই দরজাগুলি কাস্টমাইজ করতে পারেন।


দরজার ধরন: অ্যালুমিনিয়াম ডাবল খোলা ফ্রেঞ্চ দরজা।

অবস্থান: বহিরাগত.

উপাদান: অ্যালুমিনিয়াম।

রঙ: সিলভার।

আরও দেখুন: সেরা ইস্পাত দরজা ডিজাইন


3. অ্যালুমিনিয়াম স্লাইডিং দরজা ডিজাইন:

Gypsum Board
Gypsum Board 

আধুনিক বাড়ির জন্য উন্নত দরজার মডেল প্রয়োজন যা সজ্জায় সৌন্দর্য যোগ করে, পাশাপাশি স্থানকে কার্যকরভাবে ব্যবহার করে। এই কালো অ্যালুমিনিয়াম স্লাইডিং দরজাটি ব্যবহার করে দেখুন যা ঘরে পর্যাপ্ত আলো এবং বাতাসের অনুমতি সহ বাইরের একটি সুন্দর দৃশ্য দেয়। দরজা সহজে চলাচলের জন্য এটির উপরে এবং নীচে রেল রয়েছে।


দরজার ধরন: কালো অ্যালুমিনিয়াম স্লাইডিং দরজা।

অবস্থান: বহিরাগত.

উপাদান: অ্যালুমিনিয়াম।

রঙ কালো.

4. বাথরুমের জন্য অ্যালুমিনিয়াম দরজা:

একটি অ্যালুমিনিয়াম দরজা আপনার বাথরুমের জন্য আদর্শ। এটি জল এবং চরম তাপমাত্রা যেমন তাপ বা ঠান্ডা প্রতিরোধ করতে পারে। এছাড়াও, দরজাটি ধাতব দরজার বিপরীতে মরিচা প্রতিরোধী। এই সুন্দর ডিজাইনটি ব্যবহার করে দেখুন যা শুধুমাত্র দরজা হিসেবে কাজ করে না বরং আপনার রুমের আনুষঙ্গিক হিসেবেও কাজ করে। এছাড়াও, এটি একটি সংকীর্ণ আকারে আসে যা এমনকি ছোট প্রবেশপথের জন্যও উপযুক্ত।

দরজার ধরন: বাথরুমের জন্য অ্যালুমিনিয়াম দরজা।

অবস্থান: অভ্যন্তরীণ.

উপাদান: অ্যালুমিনিয়াম।

রঙ: তামা।

আরও দেখুন: ঘরের দরজা ডিজাইনের ছবি


5. অ্যালুমিনিয়াম কাচের দরজা:

Gypsum Board
Gypsum Board 

আপনার যদি একটি বড় বাণিজ্যিক স্থান থাকে তবে অ্যালুমিনিয়াম কাচের দরজা আপনার জন্য সেরা বিকল্প। এটি প্রবেশ এবং প্রস্থান পয়েন্টের জন্য ব্যবহার করা যেতে পারে। সাধারণ ডবল খোলা দরজা ছাড়াও, আপনি একাধিক চশমা সহ একটি বড় ফ্রেম ব্যবহার করার চেষ্টা করতে পারেন। এটি সূর্যালোক প্রতিফলিত করে এবং একটি উত্কৃষ্ট চেহারা তৈরি করে শক্তি সঞ্চয় করতে সহায়তা করে!


দরজার ধরন: অ্যালুমিনিয়াম গ্লাস এন্ট্রি ডোর।

অবস্থান: বহিরাগত.

উপাদান: অ্যালুমিনিয়াম, গ্লাস।

রঙ: সিলভার।

6. অ্যালুমিনিয়াম রান্নাঘরের দরজা:

Gypsum Board
Gypsum Board 

একটি আধুনিক রান্নাঘর ভাল মানের ক্যাবিনেট এবং স্টোরেজ স্পেস দিয়ে তৈরি। কাঠ বেছে নেওয়ার পরিবর্তে, যা রক্ষণাবেক্ষণের জন্য বেশি, অ্যালুমিনিয়াম ব্যবহার করে দেখুন। এটি কেবল পরিষ্কার করা সহজ নয়, সহজ পরিচালনার জন্যও হালকা। আপনি হয় একটি ধাতব ফিনিশের জন্য যেতে পারেন বা শৈলী এবং স্বচ্ছতার জন্য চশমা ইনস্টল করতে পারেন।


দরজার ধরন: অ্যালুমিনিয়াম রান্নাঘরের ক্যাবিনেটের দরজা।

অবস্থান: অভ্যন্তরীণ.

উপাদান: অ্যালুমিনিয়াম, গ্লাস।

রঙ: সিলভার।

7. অ্যালুমিনিয়াম ফ্রেঞ্চ দরজা:

আপনার বাগানে সহজ অ্যাক্সেস প্রয়োজন? এই অ্যালুমিনিয়াম ফ্রেঞ্চ দরজাটি ব্যবহার করে দেখুন, যা একটি বেসিক গ্রিড ফ্রেম এবং কাচের প্যানেল ইনস্টল করে তৈরি। একটি দরজা আপনার বহিঃপ্রাঙ্গণ বা এমনকি আপনার ব্যালকনি এলাকার জন্য একটি চতুর বিকল্প। বাহ্যিক জিনিসগুলির একটি দুর্দান্ত দৃশ্যের পাশাপাশি, দরজাটি আপনার ঘরকে সঠিক সূর্যালোক এবং বায়ুপ্রবাহের সাথে উজ্জ্বল করতে পারে।


দরজার ধরন: অ্যালুমিনিয়াম ফ্রেঞ্চ প্যাটিও দরজা।

অবস্থান: বহিরাগত.

উপাদান: অ্যালুমিনিয়াম, গ্লাস।

রঙ: সিলভার।

8. বাড়ির জন্য অ্যালুমিনিয়াম সামনের দরজা:

নিচতলায় থাকা লোকেদের জন্য, নিরাপত্তা একটি প্রধান উদ্বেগ হতে পারে। এই কারণেই অনেক বাড়ির মালিক কাঠের চেয়ে অ্যালুমিনিয়াম পছন্দ করেন, কারণ ধাতব দরজা শক্ত এবং ভাঙ্গা কঠিন! প্রবেশদ্বার পয়েন্টে সহজে দৃশ্যমানতা এবং অ্যাক্সেসের জন্য আপনি দরজাটি কাচের সাথে একত্রিত করতে পারেন। এছাড়াও, একটি নিরাপত্তা লক প্রক্রিয়া নিশ্চিত করে যে আপনার বাড়ি অবাঞ্ছিত এন্ট্রি থেকে সুরক্ষিত


দরজার ধরন: অ্যালুমিনিয়াম প্রবেশদ্বার।

অবস্থান: বহিরাগত.

উপাদান: অ্যালুমিনিয়াম, গ্লাস।

রঙ: ধূসর।

আরও দেখুন: সর্বশেষ হলের দরজা ডিজাইন


9. অ্যালুমিনিয়াম অফিসের দরজা:

Gypsum Board

আপনার বেডরুমের জন্য এই উবার-কুল অ্যালুমিনিয়াম স্লাইডিং দরজার নকশাটি দেখুন। অনন্য দরজার নকশা নিশ্চিত করে যে আপনার স্থানটি ভালভাবে ব্যবহার করা হয়েছে। উপরের রেলটি আপনার দরজাকে সহজে ঢোকাতে সাহায্য করে। আপনি গোপনীয়তা এবং শক্তি ব্যবহারের জন্য একটি সাধারণ গ্লাসের পরিবর্তে একটি ফ্রস্টেড গ্লাস রাখা বেছে নিতে পারেন! উজ্জ্বল, তাই না?


দরজার ধরন: অ্যালুমিনিয়াম স্লাইডিং দরজা।

অবস্থান: অভ্যন্তরীণ.

উপাদান: অ্যালুমিনিয়াম, গ্লাস।

রঙ: সিলভার।

11. UPVC অ্যালুমিনিয়াম দরজা ডিজাইন:

দুটি বিশ্বের সেরা আনতে এখানে uPVC এবং অ্যালুমিনিয়ামের সংমিশ্রণ রয়েছে! অ্যালুমিনিয়ামের কার্যকারিতা সহ পিভিসির সৌন্দর্য এটিকে আপনার বাড়ির জন্য আদর্শ করে তোলে। ফ্রেঞ্চ, স্লাইডিং ডোর ডিজাইনে একটি ইউপিভিসি ফ্রেম রয়েছে যার সাথে একটি অ্যালুমিনিয়াম গ্রিড রয়েছে যাতে গ্লাসটি ভিতরে থাকে। সহজে চলাচলের জন্য রেলিংটিও অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি।


দরজার ধরন: uPVC এবং অ্যালুমিনিয়াম স্লাইডিং দরজা।

অবস্থান: বহিরাগত.

উপাদান: অ্যালুমিনিয়াম, uPVC।

রঙ: সিলভার।

12. অ্যালুমিনিয়াম নিরাপত্তা দরজা:

যখন এটি নিরাপত্তা এবং নিরাপত্তার কথা আসে, এবং অ্যালুমিনিয়াম দরজা কোন কষাকষি ছেড়ে দেয় না। এই বাহ্যিক দরজা আপনার বাড়ির জন্য প্রথম প্রবেশ বিন্দু হতে পারে. এই গ্রিল দরজা হোস্ট করার জন্য আপনার প্রধান দরজার বাইরে একটি অ্যালুমিনিয়াম ফ্রেম স্থির করা হয়েছে। এটিতে ধাতব বার এবং একটি সুরক্ষিত লক রয়েছে। একটি তুষারপাত কাচ ইনস্টল কমনীয়তা একটি স্পর্শ যোগ করতে পারেন!

দরজার ধরন: অ্যালুমিনিয়াম সেফটি গ্রিল ডোর।

অবস্থান: বহিরাগত.

উপাদান: অ্যালুমিনিয়াম, গ্লাস।

রঙ: সিলভার।

আরও দেখুন: বেডরুমের সেরা দরজা ডিজাইন

Gypsum Board

13. ব্রোঞ্জ অ্যালুমিনিয়াম দরজা ডিজাইন:

এটি একটি পূর্ব-তৈরি দরজা, অ্যালুমিনিয়াম ধাতু দিয়ে তৈরি। সাধারণ রূপালী রঙের পরিবর্তে, এই দরজাটি ব্রোঞ্জ রঙের আবরণের সাথে আসে। কব্জাযুক্ত দরজাটি তার আকার এবং কার্যকারিতার কারণে অভ্যন্তরীণ এবং বাহ্যিক উভয় ক্ষেত্রেই ব্যবহার করা যেতে পারে। দরজায় ফ্রস্টেড গ্লাস যোগ করলে এটি আপনার আধুনিক বাড়ির জন্য একটি সমসাময়িক চেহারা দেয়।


দরজার ধরন: ব্রোঞ্জ আবরণ সহ অ্যালুমিনিয়াম দরজা।

অবস্থান: বহিরাগত.

উপাদান: অ্যালুমিনিয়াম।

রঙ: ব্রোঞ্জ।

14. অ্যালুমিনিয়াম ভাঁজ দরজা:

Gypsum Board
Gypsum Board 

স্থানটি কার্যকরভাবে ব্যবহার করার ক্ষেত্রে, একটি ভাঁজ দরজা চার্টের শীর্ষে থাকে! এই 5-দরজা ভাঁজ দরজা আপনার বড় বহিঃপ্রাঙ্গণ স্থান জন্য একটি নিখুঁত বিকল্প. এটি প্রসারিত বা ভাঁজ করা যেতে পারে যতটা আপনি চান জায়গা তৈরি করতে। বড় ফ্রেঞ্চ স্লাইডিং দরজা আপনাকে বাইরের একটি পরিষ্কার দৃশ্য দেয়, এমনকি আপনার জোন থেকে বেরিয়ে না গিয়েও!


দরজার ধরন: অ্যালুমিনিয়াম ভাঁজ দরজা।

অবস্থান: বহিরাগত.

উপাদান: অ্যালুমিনিয়াম।

রঙ: ধূসর।

15. অ্যালুমিনিয়ামের পিছনের দরজা:

Gypsum Board
Gypsum Board 

আপনার বাড়ির শেষ করার জন্য এখানে একটি সহজ, কিন্তু আড়ম্বরপূর্ণ উপায়! সুন্দরভাবে তৈরি, অ্যালুমিনিয়ামের পিছনের দরজাটি আপনার অতিথিদের বিস্তারিত স্তরে মুগ্ধ করবে তা নিশ্চিত। উচ্চ-মানের দরজাটি আপনার বাড়ির সুরক্ষার জন্য যথেষ্ট শক্ত, চেহারার সাথে আপস না করে। ভাল বায়ুচলাচল এবং স্থান সমন্বয়ের জন্য এটিতে দুটি কাচের ফ্রেম রয়েছে।


দরজার ধরন: অ্যালুমিনিয়াম পিছনের দরজা।

অবস্থান: বহিরাগত.

উপাদান: অ্যালুমিনিয়াম।

রঙ: সাদা।

আরও দেখুন: আধুনিক দরজার ফ্রেম ডিজাইন


অ্যালুমিনিয়াম দরজা বিভাগে উপলব্ধ মডেলের সংখ্যা দেখে অবাক? ক্রমবর্ধমান গ্রাহকের চাহিদার সাথে তাল মিলিয়ে চলার জন্য সাম্প্রতিক বাজারটি অনেক ডিজাইনে ভরপুর। কম বিনিয়োগের সাথে, আপনি এই দরজাগুলি থেকে যে সুবিধাগুলি পান তা অন্য কোনও উপাদানের সাথে অতুলনীয়। আপনার বাজেটের মিটার একটু বেশি বাড়িয়ে, আপনি প্রিমিয়াম দরজা পেতে পারেন যা আপনার প্রতিবেশীদের ঈর্ষার সাথে সবুজ করে তুলতে পারে! সুতরাং, পরের বার যখন আপনি একটি সংস্কার বা একটি নতুন বাড়ির পরিকল্পনা করছেন, তখন অ্যালুমিনিয়ামের দরজা মনে রাখবেন!

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url