2023 সালে ছবি সহ 8টি ডবল ডোর ডিজাইন | সেগুন কাঠ ডবল ডোর ডিজাইন

 2023 সালে ছবি সহ 8টি সর্বশেষ ডবল ডোর ডিজাইন

অন্য সব দরজার মতো একটি ডবল দরজা আপনার বাড়ির জন্য একটি প্রতিরক্ষামূলক বাধা এবং সেইসাথে দর্শনার্থী এবং পথচারীদের জন্য একটি ফ্যাশন স্টেটমেন্ট সেট করার ক্ষেত্রে একই। একটি ডবল দরজা কাঠ এবং লোহা উভয় দিয়ে তৈরি করা যেতে পারে যদিও কাঠকে আরও ফ্যাশনেবল বলে মনে করা হয়, যেখানে লোহা অনেক বেশি প্রতিরক্ষামূলক। দ্বৈত দরজার নকশা অনন্য কারণ তাদের দুটি একক দরজা রাখা এবং এটি একটি হিসাবে বজায় রাখার ক্ষমতা রয়েছে।

Double Door Designs
Double Door Designs 

এটা সত্যিই একটি খুব অনুকূল ফ্যাশন স্টেটমেন্ট যারা একটি বড় সামনের দরজা বা পিছনের দরজা ফ্রেম আছে. একটি ডবল দরজা আপনার পছন্দ অনুযায়ী অ্যাক্সেসরাইজ করা যেতে পারে এবং ডিজাইনের ক্ষেত্রে সীমাবদ্ধতা রয়েছে কারণ সারা বিশ্বে প্রচুর ডিজাইন ব্যবহার করা হচ্ছে। যদিও কয়েকটি খুব জনপ্রিয় ডবল ডোর ডিজাইন রয়েছে যা অনেকের প্রথম পছন্দ।


ভারতে সেরা ডাবল ডোর ডিজাইন:

Double Door Designs
Double Door Designs 






এখানে আমরা নতুন মডেলে 8টি সহজ এবং আধুনিক ডবল ডোর ডিজাইন তালিকাভুক্ত করেছি। আসুন তাদের মধ্যে একটি নজর আছে.


1. ঐতিহ্যগত ডবল ডোর ডিজাইন:

Double Door Designs
Double Door Designs 

বিশ্বের বিভিন্ন দেশে অনেক বাড়িতে ব্যবহৃত ঐতিহ্যবাহী ডবল দরজাটি একজন ব্যক্তি কীভাবে তাদের প্রধান বা পিছনের প্রবেশপথে একটি প্রতিরক্ষামূলক এবং ফ্যাশনেবল দরজা ফিট করতে পারে তার একটি সত্য প্রমাণ। ঐতিহ্যবাহী ডবল দরজাটিকে ডেডবোল্ট এবং অন্যান্য সুরক্ষামূলক ডিভাইসের সাহায্যে এটিকে আরও রক্ষণাবেক্ষণ করা যেতে পারে যা আপনার ঘরকে সুরক্ষিত রাখবে।

2. সমসাময়িক ডবল ডোর ডিজাইন:

Double Door Designs
Double Door Designs 

সমসাময়িক ডবল দরজা আপনার বাড়ির জন্য নিখুঁত নরম ডবল দরজা নকশা. একটি সমসাময়িক ডবল ডোর বেশ ফ্যাশন স্টেটমেন্ট এবং ধাক্কাধাক্কি করার সময় এটি অত্যন্ত প্রতিরক্ষামূলক হওয়ার ক্ষমতা রাখে। ডিজাইন আপনার পছন্দের রঙের হতে পারে এবং ডিজাইনটিও আপনার দ্বারা কাস্টমাইজ করা যেতে পারে তবে সমসাময়িক অবশ্যই সমসাময়িক থাকতে হবে।


আরও দেখুন: বাড়ির দরজা ডিজাইন


3. গ্লাসড স্লাইডিং ডাবল ডোর ডিজাইন:

Double Door Designs
Double Door Designs 

এই মহান পেটা লোহা বা কাচের দরজা নকশা আপনার বাড়ির জন্য একটি নিখুঁত ফ্যাশন বিবৃতি. চকচকে স্লাইডিং দরজা আপনার বাড়িতে গোপনীয়তা এবং ফ্যাশন উভয়ই প্রদান করে। চকচকে স্লাইডিং দরজাগুলি যখন অনেকগুলি বাড়িতে ব্যবহার করা হয় তখন দুর্দান্ত দেখায় এবং এই দরজাটি দুর্দান্ত ডবল দরজার নকশার প্রমাণ।

আধুনিক দিনের ডিজাইনের আরও বেশি এই দরজাটি খুবই জনপ্রিয় এবং প্রকৃতপক্ষে সারা বিশ্ব জুড়ে অনেকগুলি দুর্দান্ত বাড়িতে অন্তর্ভুক্ত করা হয়েছে৷ আপনার বাড়ির জন্য এই নকশাটি ব্যবহার করার জন্য আপনার অবশ্যই একটি বড় দরজার ফ্রেম থাকতে হবে এবং ধারণাটি পরিবর্তিত হতে পারে যদিও এই ধারণাটি অনুকরণ করার জন্য মূল নীতিটি একই থাকা উচিত। দড়ির নকশা যেকোনো ধরনের কাঠের তৈরি করা যেতে পারে যদিও সেগুন সবচেয়ে ভালো।


আরও দেখুন: সাধারণ Upvc দরজা ডিজাইন


5. বাড়ির জন্য উইংস ডাবল ডোর ডিজাইন:

Double Door Designs
Double Door Designs 

ডানাগুলি ভিত্তির অপ্রয়োজনীয় সমস্ত ডিজাইনে স্বভাব যোগ করে এবং এই কাঠের দরজাটি এই সত্যের প্রমাণ। ডানাগুলি এই কাঠের দরজায় একটি দুর্দান্ত সংযোজন, এবং এর কারণে, আপনার বাড়িটি সত্যিই এক ধরণের হয়ে উঠবে। উভয় দরজা একে অপরের পরিপূরক এবং শিল্পের এই কাজটি তৈরি করতে একজন পেশাদার ছুতারের প্রয়োজন।


6. সেগুন কাঠ লোটাস ডবল ডোর ডিজাইন:

Double Door Designs
Double Door Designs 

এই ডবল ডোর ডিজাইনটি একটি পরম সৌন্দর্য এবং এই কাজটি নিখুঁতভাবে সম্পন্ন করার জন্য সত্যিই একজন পেশাদার ছুতারের প্রয়োজন। যদিও আপনি দিনের শেষে ডিজাইনে ছোটখাটো পরিবর্তন করতে পারেন ধারণাটি বজায় রাখার জন্য সম্পূর্ণ নকশাটি অবশ্যই অনুলিপি করা উচিত।


7. ঘরের জন্য ন্যূনতম ডাবল ডোর ডিজাইন:

ন্যূনতম দরজার মডেলটি একটি কম কিন্তু প্রভাবশালী কাঠের ফ্যাক্টর বজায় রাখার এই ক্ষমতার সাথে জড়িত এবং ভাল পরিমাণ প্রতিরোধী কাচ যা আপনার বাড়ির অভ্যন্তরের জন্য একটি নিখুঁত ডবল দরজা। আপনার যদি একটি দ্বৈত দরজার প্রয়োজন হয় যা একটি ঘর থেকে অন্য রুমকে আলাদা করে তবে এটিই সর্বোত্তম দরজা।


8. পেটা লোহা: নতুন ডাবল ডোর গেট ডিজাইন:

Double Door Designs
Double Door Designs 

যেকোন দ্বৈত দরজা আপনার ঘরের অভ্যন্তরে দুর্দান্ত দেখায় কারণ এটি মেজাজ সেট করতে সহায়তা করে এবং এই টেকসই ডবল দরজাটি এই সত্যের একটি কাস্টমাইজযোগ্য প্রমাণ। কাচের সাথে এই পেটা লোহার ডবল ডোর ডিজাইন আপনার নতুন বাড়িতে আরও সৌন্দর্য দেয়।


এই আশ্চর্যজনক ডবল দরজা নকশা আপনি সাহায্য করবে আশা করি, একটি মৌলিক ধারণা পেতে. আপনার নতুন বাড়ির লেআউট অনুসারে এই তালিকা থেকে আপনার পছন্দেরটি বেছে নিন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url