গ্লাস ডিজাইন 2023

 কাস্টম গ্লাস এচিং ব্যবহার করে এচড গ্লাস ডিজাইন

গ্লাস মেনাজেরি আর্ট স্টুডিও তাদের অনন্য ডিজাইনের জন্য বিখ্যাত। কাঁচের সমুদ্রের দৃশ্যে বালির বিস্ফোরণ, তীরে বাতিঘর, কাঁচের খোদাই করা মাছ এবং কচ্ছপগুলি গ্রাহকদের দ্বারা আদেশ করা পছন্দের বিষয়। Glass Menagerie দ্বারা প্রদত্ত গ্লাস এচিং পরিষেবার মধ্যে রয়েছে দরজা, জানালা এবং শাওয়ার গ্লাস প্যানেল।


খোদাই করা কাচের দরজা

THAI GLASS
THAI GLASS

আপনি ফ্লোরিডায় অনেক বাণিজ্যিক এবং আবাসিক সম্পত্তিতে আমাদের কাস্টম এচড গ্লাস ডোর পাবেন। আমাদের ইনস্টাগ্রাম পৃষ্ঠায় প্রকাশিত আমাদের সর্বশেষ খোদাই করা কাচের দরজা এবং প্যানেলের কাজগুলি খুঁজুন।


এচড গ্লাস উইন্ডোজ

খোদাই করা কাচের জানালা এবং প্যানেল হল একটি আলংকারিক কৌশল যা জানালার চক্রান্ত বাড়ানোর জন্য ব্যবহৃত হয়। একটি 3D শৈল্পিক চিত্র তৈরি করতে কাঁচে স্যান্ডব্লাস্টিং এবং খোদাই করে ডিজাইন এচিং করা হয়।


আলোকিত এচড গ্লাস ডিজাইন

Glass Menagerie-এ আমরা অনেক কাস্টম আলোকিত কাচের খোদাই করা জানালা, ঝরনা দরজা এবং প্যানেল প্রকল্পে কাজ করছি। এটি অভ্যন্তরীণ সজ্জায় পণ্যগুলির ক্রমবর্ধমান চাহিদা হিসাবে জনপ্রিয় হয়ে ওঠে যা একটি স্পর্শকাতর এবং অনন্য চেহারা দিতে পারে।

THAI GLASS
THAI GLASS


তাহলে খোদাই করা কাচ এত জনপ্রিয় কেন?

আপনি যদি কোম্পানী বা ব্যক্তিগত ব্যবহারের জন্য যেকোন প্রসঙ্গে খোদাই করা কাচ ব্যবহার করেন, আপনি একটি বিবৃতি দেবেন। গ্লাস হল আলো দেওয়ার জন্য আদর্শ মাধ্যম কারণ এটি স্বচ্ছ, এবং আলো একটি চমৎকার নকশা এবং সাজসজ্জার উপাদান। আপনার নির্বাচিত সেটিংয়ে খোদাই করা কাচকে অন্তর্ভুক্ত করবেন কিনা তা সিদ্ধান্ত নেওয়ার সময়, নান্দনিকতা সাবধানে বিবেচনা করুন। আজকের গৃহসজ্জায়, অতীতের তুলনায় আধুনিকতা, উজ্জ্বলতা এবং হালকাতার উপর বেশি জোর দেওয়া হয়েছে। এমনকি অতীতের চেয়েও বেশি, পরিষ্কার বা হিমায়িত কাচ এই জিনিসগুলির একটি সংকেত। আপনার ব্যবসা বা বাড়ির কাঁচের প্যানেলে খোদাই-কাচের লোগোগুলি অন্তর্ভুক্ত করা অভ্যন্তরীণ নকশাকে যথেষ্ট উজ্জ্বল করবে। এটিকে আলাদা করে তুলতে আপনার ঘরে এচড গ্লাস আর্ট যুক্ত করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url