2023 সালে ছবি সহ 20টি সাম্প্রতিক গ্লাস ডোর ডিজাইন

 2023 সালে ছবি সহ 20টি সাম্প্রতিক গ্লাস ডোর ডিজাইন৷

অভ্যন্তরীণ কাচের দরজার নকশাগুলি আপনার বাড়ির আধুনিকীকরণের সবচেয়ে জনপ্রিয় উপায় হয়ে উঠেছে। গ্লাস একটি খুব মার্জিত এবং পরিশীলিত উপাদান, যার থেকে বেছে নেওয়ার জন্য ডিজাইনের একটি খুব বিস্তৃত পরিসর রয়েছে। এটি স্থানটিতে তরলতা যোগ করে যখন প্রাকৃতিক আলোকে ফিল্টার করার অনুমতি দেয় এবং একটি বৃহত্তর স্থানের বিভ্রম তৈরি করে। একটি কাচের দরজা সম্পূর্ণরূপে একটি নিস্তেজ এবং বিরক্তিকর এলাকাকে ইথারিয়াল সৌন্দর্যের সাথে একটি অত্যাশ্চর্য জায়গায় রূপান্তরিত করতে পারে। এই নিবন্ধে, আমরা 20টি উদাহরণ প্রদর্শন করেছি যা দেখায় যে কীভাবে কাচের দরজা একটি ঘরের কমনীয়তা এবং কমনীয়তা বাড়ায়।

ভারতে সেরা কাচের দরজা ডিজাইন:

একটি কাচের দরজা ইনস্টল করে একটি ঘরের শৈলী এবং চরিত্র উন্নত করা যেতে পারে, যা প্রচুর আলো দিতে দেয়। কাচের দরজা বিভিন্ন ধরণের ডিজাইনে পাওয়া যায় যা যেকোনো ধরনের বাড়ির সাজসজ্জার সাথে মিলে যায়। এখানে আপনার বাড়ির জন্য 20টি আধুনিক কাচের দরজার নকশার সংকলন রয়েছে।


1. প্রধান দরজা গ্লাস ডিজাইন:

Glass Door Designs
Glass Door Designs


Glass Door Designs
Glass Door Designs



এটি একটি মজবুত কাঠের ফ্রেম সহ একটি সুন্দর কাচের প্রধান দরজা। তুষারপাত করা কাচটিতে একটি সাধারণ, জ্যামিতিক প্যাটার্ন রয়েছে যা এটিতে খোদাই করা হয়েছে। নকশাটি দরজার ফ্রেমের উপরে কাচের প্যানেল দ্বারা হাইলাইট করা হয়েছে এবং এটিতে একটি মিলিত প্যাটার্ন খোদাই করা হয়েছে। আপনি যদি আপনার প্রবেশদ্বারে বলিষ্ঠ এবং ফ্যাশনেবলের ভারসাম্য চান তবে এই কাচের দরজার নকশাটি বেছে নিন।

2. পূজা ঘরের জন্য কাচের দরজা:

Glass Door Designs
Glass Door Designs


এই দরজাটি শৈলীর স্পর্শ দিয়ে দরজার কার্যকরী দিকগুলিকে ব্রিজ করার একটি ক্লাসিক উদাহরণ। এই পূজা কক্ষের দরজা হিরে-আকৃতির নিদর্শনগুলিতে হিমায়িত এবং নিছক কাঁচকে একত্রিত করে। এটি পূজা ঘরের প্রবেশদ্বারে একটি ফ্যাশনেবল বক্তব্য তৈরি করে। কাঠের ফ্রেমের ঐতিহ্যবাহী প্যাটার্নের সাথে মিলিত এই নকশাটি মন্দিরের প্রবেশদ্বারে একটি শৈল্পিক ছোঁয়া দেয়। পরের বার যখন আপনি আপনার পূজা ঘর আবার সাজান তখন একটি মার্জিত নিরবধি চেহারার জন্য এই নকশাটি বেছে নিন।


3. ড্রয়িং রুমের জন্য কাচের দরজার নকশা:

Glass Door Designs
Glass Door Designs


এই কাচের দরজাটি তার রঙিন এবং শৈল্পিক পদ্ধতির সাথে সত্যিই একটি আইকনিক শৈলী। বড় ফ্রেমযুক্ত জানালার নকশায় সেট করা হয় এবং বাইরের ফ্রেমে গোলাপী রঙের পাশাপাশি জানালায় জ্যামিতিক প্যাটার্ন ব্যবহার করে সহযোগিতামূলক নকশা তৈরি করা হয়। এই চমৎকার কাঁচের দরজার নকশার মাধ্যমে তাদের নারীসুলভ দিককে আকর্ষণ করে বাড়ির মহিলাদের খুশি রাখার এটি একটি দুর্দান্ত উপায়।


4. বেডরুমের জন্য কাচের দরজা:

Glass Door Designs
Glass Door Designs


এই ট্রেন্ডি এবং চতুর ভাঁজ কাচের দরজার নকশাটি বেডরুম এবং সংযোগকারী ঘরের মধ্যে একটি বিভাজক হিসাবেও কাজ করে। সাদা দরজার ফ্রেমটি ঘরের রঙকে পুরোপুরি পরিপূরক করে এবং ফ্যাশনেবল এবং আধুনিক দেখায় ঘরে একটি মার্জিত স্পর্শ যোগ করে। এই নকশাটি ঘরের সাজসজ্জা অনুসারে কাস্টমাইজ করে বা এটিকে আলাদা করে শৈলীর নতুন উচ্চতায় পৌঁছাতে পারে। যেভাবেই হোক না কেন, কেউ একটি স্লাইডিং কাচের দরজার সোনালী আকর্ষণকে প্রতিহত করতে পারে না।


5. রান্নাঘরের কাচের দরজার নকশা:

Glass Door Designs
Glass Door Designs


এই ডিজাইনার কাচের দরজাটিতে নীল রঙের ফ্রস্টেড গ্লাস রয়েছে যার সাথে নীল রঙের বিভিন্ন বর্ণে একটি সুন্দর ফুলের প্যাটার্ন খোদাই করা হয়েছে, যা নকশাটিকে একটি সমৃদ্ধ সমসাময়িক চেহারা দেয়। সাদা ফ্রেমে একটি মোজাইক প্যাটার্ন রয়েছে যা কাচের দরজার নকশার অনুগ্রহে অবদান রাখে। নকশাটি অভ্যন্তরের বাকি অংশের সম্পূর্ণ বিপরীতে দাঁড়িয়েছে এবং একটি কার্যকরী ফ্যাশনেবল বিবৃতি তৈরি করে। আপনি যদি আপনার বাড়ির অভ্যন্তরে একটি সাহসী বিবৃতি দিতে বের হন তবে আপনি জানেন কোন কাচের দরজার নকশাটি বেছে নেবেন।


6. স্লাইডিং গ্লাস ডোর ডিজাইন:

Glass Door Designs
Glass Door Designs


এটি একটি সুন্দর অন্ধকার শৈলী যা একটি মসৃণ এবং চটকদার সিট-আউট এলাকায় নিয়ে যায়। ফ্রেমের রঙ সিট-আউটের আসবাবপত্রের সাথে মেলে এবং এক ঘর থেকে অন্য ঘরে শৈলীর স্বাভাবিক প্রবাহ তৈরি করে। আড়ম্বরপূর্ণ স্লাইডিং ডোর মডেলটি জায়গাটির নান্দনিকতা বাড়ায় যখন একটি সম্পূর্ণ চেহারার জন্য নিখুঁত সাজসজ্জার পরিপূরক। রুমে একটি ব্যক্তিগতকৃত পশ্চাদপসরণ অফার করার সময় এটি এলাকায় একটি খোলা এবং বায়বীয় অনুভূতি দেয়।


7. পিভিসি গ্লাস ডোর ডিজাইন:

Glass Door Designs
Glass Door Designs


অত্যাধুনিক কাচের দরজার ডিজাইন সহ এই সোনালী ফ্লাশ দরজাগুলি স্থানটিতে একটি সতেজতা যোগ করে। সোনালি-বাদামী সংকেতগুলি ঘরকে উষ্ণতা এবং স্বাচ্ছন্দ্য দেয় যখন বাকি অভ্যন্তরটি পুরোপুরি মেলে। এই নকশা তৈরি করার জন্য ছোট নিছক কাচের প্যানগুলি বিভিন্ন আকারের বড় কাঠের ফ্রেমে ফিট করা হয়। এটি একটি চটকদার পারিপার্শ্বিক মধ্যে আধুনিক শৈলী অন্তর্ভুক্ত. নকশা সহজ, তবুও ফ্যাশন অর্থে ভলিউম কথা বলে। পরের বার যখন আপনি আপনার ঘরকে কাঠের ফিনিস দিতে চান, আপনি জানেন কাচের দরজা দিয়ে কোন পথে যেতে হবে।


9. অফিসের সামনের কাচের দরজা:

Glass Door Designs
Glass Door Designs


এই মসৃণ কাচের দরজাটি একটি নিশ্ছিদ্র চটকদার নকশা সহ মনোরম। ধাতব ফ্রেমটি কাচের বাকি দেয়াল থেকে আলাদা করার সময় দরজায় একটি চটকদার স্পর্শ যোগ করে। আধা ফ্রস্টেড গ্লাস প্রাকৃতিক আলো দিয়ে ঘরকে আলোকিত করে যখন বাসিন্দাকে কিছুটা গোপনীয়তা দেয়। মার্জিত ফিনিস একটি গ্র্যান্ড আবেদন সঙ্গে রুম উজ্জ্বল. এটি মসৃণ কর্পোরেট অফিসগুলির জন্য একটি আবশ্যক এবং ফ্যাশনের একটি অদ্ভুত উচ্চতাবোধের জন্য বাড়িতেও ইনস্টল করা যেতে পারে।


10. দরজার জন্য ফ্রস্টেড গ্লাস ডিজাইন:

Glass Door Designs
Glass Door Designs


এই বিস্ময়কর কাচের দরজায় একটি ঐতিহ্যবাহী কাঠের ফিনিস এবং ফ্রস্টেড টেম্পার্ড গ্লাস সহ অ্যালুমিনিয়াম খাদ রয়েছে। কাচের উপর খোদাই করা ফুলের প্যাটার্নটি দরজায় একটি আকর্ষণীয় আবেদন ধার দেয় এবং এটি বাড়ির জন্য একটি সুন্দর জুটি। এটি শৈলীতে আধুনিক এবং সতেজ এবং 

11. গ্লাস সহ ডবল দরজা:

Glass Door Designs
Glass Door Designs


এই আধুনিক ডবল দরজার নকশাটি তার গাঢ় বাদামী রঙ এবং আড়ম্বরপূর্ণ প্যানের নকশার কারণে মার্জিত এবং আমন্ত্রণমূলক। ফ্রস্টেডের উপর খোদাই করা প্যাটার্ন কাচের দরজায় পরিশীলিততা যোগ করে। বিপরীতমুখী স্পর্শ সহ প্রাকৃতিক কাঠের ফিনিস একটি স্টাইল বিবৃতি তৈরি করার একটি চতুর উপায়। পরের বার যখন আপনি আপনার দরজাগুলিকে কার্যকরী অথচ প্রচলিত কাচের দরজাগুলিতে আপগ্রেড করতে চান তখন এই নকশাটি নিখুঁত।


12. ডিজাইনার কাচের দরজা:

Glass Door Designs
Glass Door Designs


এটি কাচের সাথে যুক্ত রঙের আধিক্য সহ আরেকটি কাচের দরজার নকশা। এই রঙিন এবং তীক্ষ্ণ কাঁচের দরজাটি পুরো স্থানটিকে একটি অত্যাশ্চর্য দৃষ্টিভঙ্গি দেয় এবং পুরো এলাকাটিকে আলোকিত করে। এটি অনন্য এবং টেকসইও বটে। রঙিন ফুলের সাথে চতুর পুষ্পশোভিত লতাগুলি সুরম্য এবং রুমে রোম্যান্স এবং কবজ যোগ করে। আপনি যদি আপনার দরজাকে একটি রঙিন কিন্তু চটকদার পুনর্গঠন দিতে চান, তাহলে এই সৃজনশীল কাচের দরজার নকশাটি বেছে নিন।


13. টাফেন গ্লাস ডোর ডিজাইন:

Glass Door Designs
Glass Door Designs


এই মার্জিত কাঁচের দরজাটির একটি খোদাই করা নকশা রয়েছে এবং এটি অভ্যন্তরীণ অংশের জন্য দুর্দান্ত কারণ গ্লাসটি আলো দেয় কিন্তু দেখা যায় না এবং পর্যাপ্ত গোপনীয়তা প্রদান করে। সূক্ষ্ম খোদাই করা নকশা আধুনিকায়ন এবং সৌন্দর্যের ভলিউম কথা বলে। এটি একটি সমসাময়িক অনুভূতি যোগ করে এবং বাড়ির বাকি অংশের মসৃণ সাজসজ্জার সাথে পুরোপুরি মিশে যায়। ফুলের নকশা সহজ কিন্তু এর চারপাশে পরিশীলিততা রয়েছে।


14. অ্যালুমিনিয়াম গ্লাস ডোর ডিজাইন:

Glass Door Designs
Glass Door Designs


এই কাঁচের দরজাটি সমসাময়িক অনুভূতি দ্বারা অনুপ্রাণিত হয়েছে এবং একটি বিশাল কালো ফ্রেমে কাচের প্যানগুলিকে অন্তর্ভুক্ত করেছে। গাঢ় অ্যালুমিনিয়াম ফ্রেম আশেপাশের কাচের সাথে চটকদার যোগ করে এবং ফ্যাকাশে অভ্যন্তরটির বিপরীতে একটি ড্যাশ প্রদান করে। নকশা সহজ কিন্তু আধুনিক এবং কমনীয়তা exudes. একটি সুন্দর শৈলী যা একটি সম্পূর্ণ কার্যকরী চেহারার জন্য পার্টিশন প্রদান করার সময় প্রাকৃতিক আলোকে অনুমতি দেয়।


15. কাচের সাথে পাতলা পাতলা কাঠের দরজা ডিজাইন:

Glass Door Designs
Glass Door Designs


একটি মসৃণ পাতলা পাতলা পাতলা কাঠের কাচের দরজার নকশা যা সমৃদ্ধ গাঢ় রঙ এবং ট্রেন্ডি ডিজাইনের কারণে অসাধারণভাবে নজরকাড়া। এটি ঘরে একটি আরামদায়ক অনুভূতি বজায় রাখার সময় রুমে পরিশীলিততা যোগ করে। পাতলা কাচের প্যানেলটি পর্যাপ্ত গোপনীয়তা বজায় রেখে ঘরের একটি বিরামহীন দৃশ্য প্রদান করে। এই কাচের দরজাটি একটি নিরবধি চেহারা এবং স্থানটিতে একটি বিপরীতমুখী ফ্যাশনেবল চেহারা যোগ করে। পরের বার যখন আপনি আপনার অভ্যন্তরে রঙের একটি পপ যোগ করতে চান, তখন এই সমসাময়িক এবং সুন্দর ডিজাইনের জন্য যান।


16. দোকানের জন্য কাচের দরজা:

Glass Door Designs
Glass Door Designs


দোকানের এই দুলানো কাচের দরজাগুলি একই সময়ে সহজ এবং কার্যকরী তবে আধুনিক এবং চটকদার। ধাতব ফ্রেম কাচের দরজায় সমর্থন প্রদান করার সময় কাচের গভীরতা এবং সৌন্দর্য যোগ করে। দরজা উভয় দিকেই খোলে এবং পিক আওয়ারে ভিড় সামলাতে দারুণ। এই মার্জিত কাচের নকশা বাণিজ্যিক এবং আবাসিক উভয় উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে। সি-থ্রু দরজাগুলি দোকানের রঙিন অভ্যন্তরগুলির একটি বিরামহীন দৃশ্য অফার করে এবং যে কোনও আধুনিক এলাকার জন্য এটি একটি দুর্দান্ত সংযোজন।

17. 3D গ্লাস ডোর ডিজাইন:

Glass Door Designs
Glass Door Designs


কাঁচের দরজার বিস্ময়কর অভিজ্ঞতা 3D ডিজাইনের সাথে আরও এক ধাপ এগিয়ে নেওয়া হয়েছে যা রুমে একটি ইথারিয়াল কবজ যোগ করে। এই 3D কাচের দরজার নকশাগুলি সরলতা, সত্যতা এবং কমনীয়তার একটি নিখুঁত সমন্বয়। এটি রুমের একটি বলিষ্ঠ সংযোজন, একই সময়ে সহজ এবং নজরকাড়া। ধাতব ধূসর ফ্রেমটি অভ্যন্তরের বাকি অংশে সুন্দরভাবে মিশে যায়, যখন হিমায়িত কাচের উপর খোদাই করা অপূর্ব ফুলের প্যাটার্ন দরজাটিকে একটি তীক্ষ্ণ অনুভূতি দেয়। আপনি যদি 3-মাত্রিক প্যাটার্ন এবং অতি আধুনিক অত্যাধুনিক ডিজাইনে থাকেন তবে এই ডিজাইনে বিনিয়োগ করুন।


18. লিভিং রুমের জন্য কাচের দরজা:

Glass Door Designs
Glass Door Designs


এই কাচের দরজাটি বাদামী কাঠ এবং নিছক কাঁচের সাথে একটি বিপরীতমুখী চেহারা রয়েছে। সহজ অথচ আকর্ষণীয় ডিজাইনটি বাকি সাজসজ্জার সাথে পুরোপুরি মেলে এবং আশেপাশের এলাকায় একটি দেহাতি অনুভূতি দেয়। দরজায় মিহি কাঠের নকশা সরলতা বজায় রেখে নকশার কমনীয়তা যোগ করে।


19. রঙিন কাচের দরজার নকশা:

Glass Door Designs
Glass Door Designs


এই অত্যাশ্চর্য রঙিন কাচের দরজাটি একটি নিয়ন্ত্রিত পরিবেশে একটি ছাঁচে ফ্ল্যাট গ্লাসকে অন্তর্ভুক্ত করে তৈরি করা হয়েছে। এটি রঙের দাঙ্গা তৈরি করে যখন একই ডিজাইনের পাশের জানালাগুলি একটি মার্জিত সম্পূর্ণ চেহারার জন্য শৈলীকে জোরদার করে। এটি ঘরে একটি আকর্ষণীয় আবেদন ধার দেয় এবং আপনার রুমকে আধুনিকতাবাদী শৈলী এবং কমনীয়তায় নতুন উচ্চতায় পৌঁছে দিতে পারে। উজ্জ্বল নকশা শৈল্পিক মজার ইঙ্গিত সহ যে কোনও ঘর এবং যে কোনও ধরণের সাজসজ্জাকে পপ করে তুলবে।


20. আর্চ গ্লাস ডোর ডিজাইন:

Glass Door Designs
Glass Door Designs


একটি মসৃণ ফ্রেমিং এবং সুন্দরভাবে গিল্ডেড গ্লাস সহ এই খিলানযুক্ত দরজার নকশাটি পর্যাপ্ত গোপনীয়তা বজায় রেখে ঘরটির আংশিক দৃশ্য দেয়। এটি একটি মসৃণ কাঠের ফ্রেমের সাথে কাঁচের দরজার নকশায় আধুনিকীকরণের একটি প্রতিমূর্তি এবং ঘরটিতে একটি নজরকাড়া আবেদন ধার দেয়। ডিজাইনারের প্রতিভার সাথে মিশ্রিত সাধারণ নকশা এটিকে একটি প্রচলিত ঘরের জন্য অত্যন্ত সুপারিশযোগ্য করে তোলে।


একটি আধুনিক কাচের দরজার নকশা বেছে নেওয়া আপনার বাড়িতে তাত্ক্ষণিক স্টাইল আপগ্রেড করে এবং স্থানটিতে একটি উজ্জ্বল অনুভূতি যোগ করে। একটি কাস্টমাইজড কাচের দরজা আপনার বাড়ির সাজসজ্জার সাথে মিশে আপনার নিজের ব্যক্তিগত অভ্যন্তর শৈলীতে অবদান রাখে। একটি মার্জিত কাচের দরজা আমন্ত্রণের একটি উচ্চতর অনুগ্রহ প্রকাশ করে এবং বাড়িতে তার নিজস্ব আড়ম্বরপূর্ণ কবজ তৈরি করে। তাই সেরা কাচের দরজার ডিজাইনের উপরোক্ত নির্বাচন থেকে আপনার পছন্দেরটি বেছে নিন এবং আপনার পথে আসা প্রশংসা উপভোগ করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url